শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিশ্ব অটিজম ডে এর বার্ষিক সভা অনুষ্ঠিত

রাজশাহীতে বিশ্ব অটিজম ডে এর বার্ষিক সভা অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহীতে তরী ফাউন্ডেশনের উদ্যোগে ১২তম বিশ্ব অটিজম ডে ও স্কুল ফর গিফটেড চিল্ড্রেন এর বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে নগরীর অলকার মোড় চেম্বার ভবনে এ সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সাংসদ-২ ফজলে হোসেন বাদশা এম পি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক এস এম কাদের ও রাজশাহী জেলা সমাজ সেবা’র উপ পরিচালক রাশেদুল কবীরসহ অন্যান্যরা।

এ সময় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক তরী ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। তিনি অটিজম এর ওপর কাজ করার জন্য ২০১৯ প্রধানমন্ত্রী কতৃক বিশেষ সন্মাননা পুরস্কার লাভ করেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা তরী ফাউন্ডেশনের কাজ কর্মের প্রসংশা করেন এবং সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। পরিশেষে অনুষ্ঠানের সভাপতি হাসিনুল ইসলাম চুন্নু সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

মতিহার বার্তা ডট কম  ০১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply